• রাত ১০:৪৫ মিনিট মঙ্গলবার
  • ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
সোনারগাঁয়ের বিভিন্ন এলাকায় বাড়ছে ছিনতাইয়ের ঘটনা

সোনারগাঁয়ের বিভিন্ন এলাকায় বাড়ছে ছিনতাইয়ের ঘটনা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার বিভিন্ন স্থানে গত কয়েকদিন ধরে বেড়ে গেছে ছিনতাইয়ের ঘটনা। ছিনতাইয়ের কবলে পড়ে নিঃস্ব হয়ে যাচ্ছেন অনেকেই।ছিনতাইয়ের কবলে পড়া ব্যক্তিরা থানায় অভিযোগ করলেও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে এসব ছিনতাইকারী গ্রেফতারের কোন পদক্ষেপ গ্রহন না করায় প্রতিদিন ঘটছে এসব ছিনতাইয়ের ঘটনা।

সুত্র জানায়, গতকাল শনিবার রাতে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তার এলাকার ফুটওভারের নিচে জাকির হোসেন তার মোবাইলের দোকান বন্ধ করে রিক্সাযোগে বাড়ী ফিরছিলেন। রাত সাড়ে ১০টার দিকে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের আফিয়া ফিলিং স্টেশনের অপরপাশে একটি গাড়ীর গ্যারেজের সামনে পিছন দিক থেকে আসা একটি প্রাইভেটকার তাদের পথরোধ করে তার ব্যাগে ভেতরে থাকা নগদ আড়াই লাখ টাকা, সাড়ে চার লাখ টাকার সিম ও ফ্লাক্নিলোডের কার্ড, ৩টি ট্যাব ও ৪টি মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় তিনি বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অপরদিকে, গত ১ সপ্তাহ ধরে সোনারগাঁও পৌরসভার বিভিন্ন স্থানে বেড়েছে ছিনতাইয়ের ঘটনা। পৌরসভার চিলারবাগ এলাকার বালু ব্যবসায়ী রিপন মিয়া জানান, গত বুধবার রাতে সিলেট থেকে একটি একটি ট্রাক বালু বোঝাই করে চিলারবাগ গ্রামে রাস্তার পাশে পাকিং করে চালক ও হেলপার ঘুমাচ্ছিলেন। শেষ রাতের দিকে কয়েকজন ছেলে চাপাতি হাতে তাদের গাড়ীতে আক্রমন করে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যায়। এর একদিন পর একই স্থানে ভোরবেলা রাস্তায় কাঠের গুড়ি ফেলে সিএনজি আটকে মাছ ব্যবসায়ীদের কাছ থেকে নগদ টাকা ছিনতাই করে নিয়ে যায়।

স্থানীয় বাসিন্দারা জানান, গত ২ সপ্তাহ ধরে চিলারবাগ শহীদ মজনু পার্ক থেকে শেখ রাসেল স্টেডিয়াম এলাকা পর্যন্ত একটি ছিনতাইকারী চক্র প্রতিদিনই কারো না কারো গাড়ীতে ছিনতাই করে পালিয়ে যাচ্ছে। থানা পুলিশকে বিষয়টি অবহিত করার পরও এ ব্যাপারে কোন পদক্ষেপ গ্রহন না করায় ছিনতাইকারীরা সুযোগ বুঝে দিনে দিনে বেপরোয়া হযে যাচ্ছে।

চলতি মাসের ১ তারিখে মোগরাপাড়া গোহাট্টা এলাকায় মা-মেয়েকে জিম্মি করে নগদ টাকা ও দুটি এন্ড্রয়েড মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যায় ছিনতাইকারী চক্রের একটি গ্রুপ। পুলিশকে জানানোর পর ১০ দিন অতিবাহিত হওয়ার পর পুলিশ একটি মোবাইল উদ্ধার করতে পারলেও ছিনতাইকারী চক্রের কাউকে গ্রেফতার ও একটি মোবাইল উদ্ধার করতে পারেনি।

এছাড়া উপজেলার জামপুর তালতলা, বস্তল হাইওয়ে সড়কে প্রতিদিন মালবাহী ট্রাক গুলোতে হানা দিয়ে ছিনতাইকারীরা চালক ও হেলপারদের কুপিয়ে আহত করে নিয়ে যাচ্ছে মোবাইল ফোন ও নগদ টাকা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution